জমজমাট ভাবে অনুষ্ঠিত হলো ভোলা কুঞ্জের হাট ডিজিটাল পোস্ট-ই কম্পিউটার ট্টেনিং সেন্টারের দোয়া ও বিদায় অনুষ্ঠান ।

অন্যান্য
Spread the love

নিজস্ব প্রতিনিধিঃ  ভোলার বোরহানউদ্দিন কুঞ্জের হাট ডিজিটাল পোস্ট-ই কম্পিউটার  ট্টেনিং সেন্টারের দোয়া বিদায় ও অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুল কাচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃকামাল উদ্দিন, এবং সভাপতিত্বে করেন কুঞ্জের হাট ডাকঘের পোস্ট মাস্টার মোঃসামছুউদ্দিন রত্তন মিয়া,উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন কুঞ্জের হাট ডিজিটাল পোস্ট-ই কম্পিউটারের উদ্যোক্তা সিরাজুল ইসলাম।মোঃ সিরাজুল ইসলাম বলেন অাজকে প্রতিটি মানুষ হাতের কাছেই পেতে অাছে ডিজিটাল সেবা। অামরা যে সকল বেকার মানুষ রয়েছি অামাদের সকলের উচিৎ কম্পিউটার শিখে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করা।            

সভাপতির মোঃ সামছুদ্দিন রত্তন মিয়া বলেন, বর্তমানে কম্পিউটার শিখা সকলের জন্য বাধ্যতা মূলক ও জরুরী। বর্তমানে বাংলাদেশে সরকারের উদ্যোগ হচ্ছে বাংলাদেশর প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করা। তাই  প্রতিটি ইউনিয়নে শুরু হয়েছে পোস্ট অফিসের মাধ্যমে কম্পিউটার শিখানো। এবং গ্রামের প্রতিটি মানুষ ডিজিটাল পোস্ট-ই কম্পিউটার ট্টেনিং সেন্টার থেকে পাবে ডিজিটাল সেবা।

প্রধান অতিথি মোঃ কামাল উদ্দিন বলেন কম্পিউটার শিখা সবার জন্য জরুরী ও বাধ্যতা মূলক। তাই অামাদের সকলের উচিৎ  প্রতিটি মানুষের সৎকর্ম করা। এবং প্রতিটি মানুষের চেতনা বোধ থাকলেই সে হয়ে উঠবে প্রকৃত মানুষ। অাজকে দেশে প্রকৃত মানুষের খুব অভাব রয়েছে সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন তোমরা অাজকে থেকে চেষ্টা করবা প্রকৃত মানুষ হইতে, তাহলে মানুষের মাঝে বেঁচে থাকবে তোমরা সারা জীবন।           

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *