ভোলা প্রেসক্লাব দাবায় সাংবাদিক মনিরুল চেম্পিয়ন

খেলাধুলা
Spread the love

মাসুদ রানা নিজস্ব প্রতিনিধিঃ

ভোলা প্রেসক্লাব আয়োযিত দাবায় চেম্পিয়ন হয়েছেন ভোলা নিউজ সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম।
২৬ ডিসেম্বর রাতে ভোলা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত ৩ ম্যাচের ফাইনালে ২-০ তে ইটিভি প্রতিনিধি মেজবাহ উদ্দদিন শিপুকে পরাজিত করে চেম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন মানবজমিন ভোলা প্রতিনিধি মনিরুল ইসলাম।

নকাউট ভিত্তিতে অনুষ্টিত এই দাবা প্রতিযোগিতার প্রথম রাউন্ডে শক্তিশালী প্রতিযোগী ও ডিপেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর ভোলা প্রতিনিধি অধ্যাপক জুন্নু রায়হান রাজাকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেন। প্রথম রাউন্ডে ইত্তেফাক ভোলা প্রতিনিধি সাংবাদিক নেতা সামস উল আলম মিঠুকে পরাজিত কেরে দ্বিতীয় রাউন্ডে উঠা প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি ও খবর পত্রের স্টাফ রিপোর্টার ওমর ফারুকে পরাস্ত করে সেমি ফাইনাল নিশ্চিৎ করেন ভোলা নিউজ প্রকাশক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম। এদিকে ২৪ ডিসেম্বর এক ম্যাচ হাতে রেখেই ফাইনালে চলে যান ভোলা নিউজ প্রকাশক ও সম্পাদক।
দাবা খেলার বিচারকের দায়িত্ব পালন করেছেন ভোলার কৃতি দাবারু ও ভোলার জীবন বীমার পরিচালক মোঃ ইউসুফ। সার্বিক দায়িত্বে এক সময়ের ভোলার মাঠ কাঁপানো ফুটবলার প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ভোলা প্রতিনিধি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান ও প্রেসক্লাব সম্পাদক যুগান্তর ও আর টিভি ভোলা প্রতিনিধি অমিতাভ রায় অপু। ক্রীড়া উৎসব উদযাপন কমিটির আহবায়ক মোঃ কামরুল ইসলাম। ২৮ ডিসেম্বর সন্ধায় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেষ্ট ও পুরস্কার তুলে দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *