মুজিববর্ষ উপলক্ষে ফুলকাচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ইং

শিক্ষাঙ্গন
Spread the love

নিজস্ব প্রতিনিধি: ভোলা বোরহানউদ্দিন উপজেলাধীন, ফুল কাচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মুজিববর্ষ উপলক্ষে অায়োজিত অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ভোলা জেলা পরিষদের সদস্য জনাব অালহাজ্ব নুরুল অামিন নিরব মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাচিয়া টবগী ইয়াছিন পাড়া মহাবিদ্যালয়ের প্রভাষক, মোঃ শামিম এবং মো: মফিজুল ইসলাম।
সভাপতিত্ব করেন জনাব মোঃ কামাল উদ্দিন প্রধান শিক্ষক ফুলকাচিয়া মাধ্যমিক বিদ্যালয়। উক্ত অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনি নিয়ে অালোচনা করা হয়। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলছেন সেই দিক নির্দেশনা নিয়ে অালোচনা করা হয়। এবং বর্তমানে মাদক একটি সামাজিক ব্যাধি তা থেকে সকল মানুষকে কি ভাবে ফিরিয়ে অানা যায়,সেই বিষয়ে মানুষকে বুঝানোর জন্য বিভিন্ন কৌতুক ও বিনোদন মুলক অালোচনা হয়। এবল ছাত্র-ছাত্রীদের কে পড়াশোনায় মনোযোগী হওয়ার জন্য,প্রধান শিক্ষক মো: কামাল উদ্দিন বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
মোঃ কামাল উদ্দিন অভিভাবকদের প্রতি দৃষ্টি অার্কষন করে বলেন,অাপনাদের সন্তান অামাদের কাছে অামানত স্বরূপ। অাপনাদের সন্তানদের সফল ভাবে গড়ার জন্য,অামাদের প্রতিটি ক্লাসে সাপ্তাহিক ও মাসিক পরিক্ষা নিয়ে দুর্বল ছাত্র-ছাত্রীদেরকে কি ভাবে লেখা পড়ায় মনোযোগী করানো যায়,সেই বিষয়ে অামাদের সকল শিক্ষকদের একান্ত প্রচেষ্টা চলছে। অাপনারা ও যদি অাপনাদের সন্তানদের প্রতি দায়িত্বশীল হন এবং তাদের প্রতি খেয়াল রাখেন, তাহলে অাপনার সন্তান সমাজে একজন সু সন্তান হিসেবে গড়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *