রাজাপুরে কৃষি প্রযুক্তি মেলা-২০২০ ভার্চুয়ালির মাধ্যমে উদ্ধোধন করেন এমপি বিএইচ হারুন

অন্যান্য
Spread the love

মোঃ সাগর হাওলাদার রাজাপুর ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজাপুর ঝালকাঠির উদ্দ্যোগে ৩ (তিন) দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা-২০২০ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি মাধ্যমে সংযুক্ত থেকে মেলার শুভ উদ্ধোধন ঘোষনা করেন সংসদ সদস্য বজলুল হক হারুন, সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোক্তার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা কৃষি কর্মকর্তা পাপরি বেগম, ৪ নং গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক কামাল, ৬ নং মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফা কামাল সিকদার, মো: মাহমুদুল হাসান মাহমুদ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রাজাপুর উপজেলা ছাত্রলীগ ও অ্যাম্বসেডর ঝালকাঠি-১ এমপি মহোদয়, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট মিডিয়া এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, কৃষি নির্ভর বাংলাদেশে অতীতের যে কোন সরকারের তুলনায় বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কৃষিখাতে অভূতপূর্ব সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে। প্রান্তিক কৃষকরা এখন ন্যায্যমূল্য পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *