১১ মার্চ পাথরঘাটা আসছেন মুফতি আমির হামজা ও এড.রোকোনুজ্জামান

অন্যান্য
Spread the love



বরগুনা পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের কাঠালতলী স্কুল এন্ড কলেজের মাঠে ১১ ইং মার্চ রোজ বৃহ:বার আসছেন উপমহাদেশের জনপ্রিয় বক্তা যার আলোচনা শুনে ও লাখ লাখ লোক শুনে দ্বীনের সঠিক দিশা পাচ্ছেন, মুফতি মাওলানা আমীর হামজা। মাহফিলে ইসলামী সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের ইসলামী সংগীতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও গীতিকার এড, রোকোনুজ্জামান। বিশেষ আকর্ষন থাকবেন ক্বারী বাসের ওসমান আলহিলাহ (নাইজেরিয়া) সার্বিক তত্বাবধানে থাকবেন কাঠালতলী ইউনিয়নের যুবসমাজ।
এদিকে মুফতি আমীর হামজা এবং এড.রোকোনুজ্জামানের পাথরঘাটা আগমনের খবর শুনে তাফসির প্রেমীদের মধ্যে ব্যাপক প্রচারণা চলছে। প্রচারণার ধরন হচ্ছে শত শত ভক্ত মুফতি আমীর হামজার ছবি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করে বন্ধুদেরকে মাহফিলে অংশগ্রহণের জন্য উৎসাহিত করছেন।

উল্লেখ্য, বাংলাদেশ বর্তমানে যে কয়েকজন বক্তা কিচ্ছা নির্ভয় নয় কেবল কুরআনের শিক্ষাকে বাস্তবতার সাথে তুলে ধরে তাফসির করছেন। মুফতি আমীর হামজা তাদের মধ্যে শীর্ষে আছেন। ফলে তার মাহফিলে লাখ লাখ লোক সমাবেত হয় তাফিসর শুনতে। মানুষ এখন আজগুবি কিচ্ছা নয় বাস্তব তাফসিরে আগ্রহী। উক্ত মাহফিলে আপনারা সকলে আমন্ত্রিত সৌজন্যে: কাঠাল তাফসির পরিচালনা কমিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *