কুড়িগ্রামে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

অন্যান্য
Spread the love

জেলা কুড়িগ্রাম প্রতিনিধিঃ

‘পুলিশের সাথে কাজ করি-মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই শ্লোগানে কুড়িগ্রামে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (২৬ অক্টোবর) সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। পরে কলেজমোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে র‌্যালি শেষে কেক কাটা হয়।
আলোচনা অনুষ্ঠান শুরু হয় শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান’র সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, কুড়িগ্রাম -২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ এমপি, জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোস্তাফিজার রহমান প্রধান, পৌর মেয়র আব্দুল জলিল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য সচিব অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ সম্মাননা প্রদান করা হয় জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য একেএম সামিউল হক নান্টু এবং চিলমারী মডেল থানার এসআই শরীফ উদ্দিন শেখ।#

বিকালে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলা পুলিশ দল ও কমিউনিটি পুলিশ দলের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়, এতে উপস্থিত থেকে উকিত ম্যাচসহ আগের দিনে অনুষ্ঠিত শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী দনাব জাকির বোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *