নান্দাইলে মুজিব জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত।

অন্যান্য
Spread the love

নিজস্ব প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ মঙ্গলবার বিপুল উৎসাহ-উদ্দীপনা সহ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে তোপ ধ্বনি, ও কেক কেটে জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এছাড়া ‘মুজিব বর্ষ সফল হোক’ স্লোগানে নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, প্রাণী সম্পদ কর্মকর্তা মলয় কান্তি মোদক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবি সিদ্দিক, সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভূইয়া, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কাসেম লাভলু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।
আলোচনা সভা শেষে যুব উন্নয়নের পক্ষ থেকে যুব নারী ও পুরুষের মাঝে ঋণ বিতরণ, প্রশিক্ষন সনদপত্র সহ গাছের চারা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *